পবিত্র শবে বরাত উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকল সাংবাদিকদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছন আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর। সেই সঙ্গে তিনি সবার অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন।

উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলেন, বিশ্বের সকল মুসলমানের জন্য পবিত্র লাইলাতুল বরাতের রজনী পবিত্র ও কল্যাণময়। এ রাতে কৃতকর্মের উপরে মানুষের ভাগ্য নির্ধারণ করেন মহান আল্লাহ । তাই এই পবিত্র রাতে ধর্মপ্রাণ মুসলমানরা সারারাত আল্লাহর দরবারে প্রার্থনা করে। নিজেদের সকল অমঙ্গল থেকে রেহাই পাবার জন্য কলুষমুক্ত সরল ও সোজা পথে চলতে মুসলমানরা আল্লাহ’র সাহায্যের জন্য মোনাজাত করবেন।

সাংবাদিকরা আজ চরমভাবে বিপদগ্রস্ত, অধিকার বঞ্চিত। নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতির কষাঘাতে দিশেহারা। আয় রোজগার সঙ্কুচিত হয়ে গেছে। এই দুঃসহ পরিস্থিতি থেকে সাংবাদিকদের মুক্ত করতে এই মহিমাময় রাতে দোয়া ও সবার জীবন যাতে সুখকর হয় তার জন্য তিনি আল্লাহর দরবারে কায়মনোবাক্যে মোনাজাত প্রার্থী। এ রহমতের রাতে তিনি আরো বলেন- আমরা সবাই সাংবাদিকদের কল্যাণে যেন কাজ করে যেতে পারি মহান রাব্বুল আলামীনের নিকট সে জন্য রহমত কামনা করি।

ই-প্রেস ক্লাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান, ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান বলেন- মাহে রমজান ও সৌভাগ্যের আগমনী বার্তা নিয়ে পবিত্র লাইলাতুল বরাত আজ আমাদের মাঝে সমাগত। এ পবিত্র রজনী আল্লাহ্ তায়ালার বিশেষ অনুগ্রহ ও ক্ষমা লাভের অপার সুযোগ এনে দেয়। শবে বরাতের এই পবিত্র রজনীতে আমরা সর্বশক্তিমান আল্লাহর দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশি দেশের অব্যাহত অগ্রগতি, কল্যাণ এবং মুসলিম উন্মাহর বৃহত্তর ঐক্যের জন্য প্রার্থনা জানাই। সৌভাগ্য মণ্ডিত পবিত্র শবে বরাতের পূর্ণ ফজিলত আমাদের সকলের ওপর বর্ষিত হোক এবং মুসলিম বিশ্বের জন্য এ পবিত্র রজনীতে সমগ্র সাংবাদিক জাতীর তথা মুসলিম উম্মাহর জন্য আমি রহমত কামনা করি।